বারডেম হাসপাতালের আইসিইউ-তে গায়ক আকবর

প্রথম প্রকাশঃ নভেম্বর ৭, ২০২২ সময়ঃ ১০:০২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:০২ অপরাহ্ণ

বিনোদন প্রতিনিধি

বারডেম হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন জনপ্রিয় গায়ত আকবর। শারীরিক অবস্থা খুবই বেশি খারাপ হওয়ায় গায়ক আকবরকে হাসপালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়েছে। তাকে লাইফ সাপোর্টে নেয়া লাগতে পারে বলে জানিয়েছেন চিকিৎসক।

গায়ক আকবরের মেয়ে ফেসবুকে লিখেছেন, ‘আব্বুর শরীরের অবস্থা খুবই খারাপ। দুইটা কিডনিই ড‍্যামেজ, লিভারের অবস্থা খুবই খারাপ, হিমোগ্লোবিন ৫.৯, অপারেশনের জায়গায় ইনফেকশন হয়েছে। আব্বু এখনও আইসিইউতে আছে। ডাক্তার বলছে এই অবস্থা থেকে আব্বুর ফেরার চান্স খুবই কম। আল্লাহ তুমি আমার আব্বুকে ভালো করে দাও। আল্লাহ তুমি আমার আব্বুকে আমার কাছ থেকে কেড়ে নিও না। আব্বু ছাড়া আমার পুরো দুনিয়াই অন্ধকার। আব্বুকে ছাড়া আমি থাকতে পারবো না। আব্বুকে আমি খুব ভালোবাসি।

বর্তমানে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয় বলে সামাজিক যোগাযোগমাধ্যমে জানান তার মেয়ে। সবাই আমার আব্বুর জন্য দোয়া করবেন। আব্বু যেন ভালো হয়ে যায়। আমিন।’

হঠাৎ করেই কিডনির অসুখে আক্রান্ত হন আকবর। দেখা দেয় ডায়াবেটিসও। ছন্দপতন ঘটে জীবনের। গান গাইতে পারেন না। থেমে যায় সংসারের একমাত্র উপার্জনকারী মানুষটির অর্থ জোগানের চাকা। করুণ সেই দিনগুলোতে আবারও ত্রাতা হয়ে আকবরের পাশে দাঁড়ান তার আবিষ্কারক হানিফ সংকেত।

চিকিৎসায় সুস্থ হয়ে নতুন করে শুরু করেছিলেন সবকিছু। কিন্তু হায়, জীবন বেরসিক! এক বছরের ব্যবধানে আবারও পুরোনো অসুখের আক্রমণের শিকার গায়ক আকবর।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G